ব্রাদার্স উইনিয়ন উড়িয়ে দ্বিতীয় স্থানে মাশরাফির রূপগঞ্জ

স্পোর্টস ডেস্ক : দীর্ঘদিন পর মিরপুর শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়ামে দেখা হলো পুরনো দুই বন্ধু মোহাম্মদ আশরাফুল এবং মাশরাফি বিন মর্তুজার। একে অপরের মুখোমুখি হয়েছিলেন দু’জন।

ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লিগে মিরপুরে মুখোমুখি হয়েছিল মাশরাফি বিন মর্তুজার লিজেন্ডস অব রূপগঞ্জ এবং মোহাম্মদ আশরাফুলের ব্রাদার্স উইনিয়ন।

পুরনো দুই বন্ধুর মুখোমুখি লড়াইয়ে হেরে গেলেন আশরাফুল। তার দল ব্রাদার্স উইনিয়নকে ৮৩ রানে হারিয়েছে মাশরাফির লিজেন্ডস অব রূপগঞ্জ। মূলতঃ জাতীয় দলের সাবেক ক্রিকেটার নাঈম ইসলামের অলরাউন্ডার পারফরম্যান্সের কাছেই ধরাশায়ী হয়েছে ব্রাদার্স।

টস জিতে ব্রাদার্স অধিনায়ক আশরাফুল ব্যাট করার আমন্ত্রণ জানান রূপগঞ্জ অধিনায়ক মাশরাফিকে। ব্যাট করতে নেমে যদিও সুবিধা করতে পারেনি রূপগঞ্জের লিজেন্ডসরা। ৪৪.১ ওভারে তারা অলআউট হয়ে যায় ১৬৮ রানে।

দুই পুরনো ক্রিকেটার নাঈম ইসলাম এবং সাব্বির রহমান রুম্মনই যা রান করলেন। সর্বোচ্চ ৪৬ রান করেন সাব্বির। ৪৫ রান করেন নাঈম ইসলাম। ২৪ রান করেন রাকিবুল হাসান নয়ন।

ব্রাদার্স ইউনিয়নের হয়ে মোঃ ইরফান হোসেন নেন ৪ উইকেট। ২টি করে উইকেট নেন চতুরঙ্গ ডি সিলভা এবং সোহাগ গাজী নেন ২টি করে উইকেট। একটি করে উইকেট নেন আবু হায়দার রনি, সাকলাইন সজিব।

জবাব দিতে নেমে মাত্র ২২.২ ওভারে ৮৫ রানে অলআউট হয়ে যায় ব্রাদার্স ইউনিয়ন। সর্বোচ্চ ১৬ রান করেন দু’জন। সাদিকুর রহমান এবং চতুরঙ্গ ডি সিলভা। রূপগঞ্জের হয়ে ভারতীয় রিক্রুট চিরাগ জানি নেন ৪ উইকেট। নাঈম ইসলাম নেন ৩ উইকেট। মাশরাফি, নাবিল সামাদ এবং মেহেদী হাসান রানা নেন ১টি করে উইকেট।

এই জয়ের ফলে দ্বিতীয় স্থানে উঠে এসেছে লিজেন্ডস অব রূপগঞ্জ। ৯ ম্যাচ শেষে তাদের পয়েন্ট ১৪। সমান সংখ্যক ম্যাচে ব্রাদার্সের পয়েন্ট ৪। ১৬ পয়েন্ট নিয়ে সবার ওপরে রয়েছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব।

পূর্ববর্তী নিবন্ধকরোনা টিকা: ২৩ হাজার কোটি টাকার গড়মিল দেখছে টিআইবি
পরবর্তী নিবন্ধযুদ্ধ-লকডাউনে পণ্যের দাম প্রত্যাশার চেয়ে বেড়েছে চীনে