ট্রাভেলো লাগেজ এখন রপ্তানি হচ্ছে ভারতে

নিজস্ব প্রতিবেদক : লাগেজ রপ্তানি শুরু করলো দেশের শীর্ষস্থানীয় শিল্পগ্রুপ আরএফএল। গত সোমবার নরসিংদীর ডাঙ্গায় অবস্থিত নিজস্ব কারখানা থেকে ট্রাভেলো ব্র্যান্ডের লাগেজ-এর প্রথম চালান ভারতের উদ্দেশে পাঠানো হয়।

ট্রাভেলো লাগেজের প্রধান পরিচালন কর্মকর্তা মো. নুর আলম বলেন, দেশ ছাড়িয়ে সারা বিশ্বের মানুষের কাছে আন্তর্জাতিক মানের লাগেজ পৌঁছে দিতে বাংলাদেশে আমরাই তৈরি করছি টিএসএ লক সমৃদ্ধ লাগেজ। টেকসই, ওজনে হালকা ও এন্টি থেফট জিপার থাকায় ক্রমেই এই লাগেজের চাহিদা বৃদ্ধি পাচ্ছে।

তিনি আরও বলেন, ওজনে হালকা, টেকসই ও ৩৬০ ডিগ্রি চাকা থাকায় ভ্রমণপ্রিয় মানুষের কাছে এখন বিশ্বস্ত সঙ্গী ট্রাভেলো লাগেজ। ট্রাভেলো লাগেজ এবিএস এবং পিসি সমন্বয়ে সম্পূর্ণ ভার্জিন ম্যাটেরিয়ালে তৈরি হওয়ায় লাগেজটি অনেক শক্ত এবং মজবুত, যা ভেঙে যায় না।

ট্রাভেলো লাগজের হেড অফ মার্কেটিং রকিব আহমেদ বলেন, ‘দেশের মানুষের কাছে আন্তর্জাতিক মান সম্পন্ন আকর্ষণীয় লাগেজ পৌঁছে দিতে আমরা বদ্ধপরিকর।’

তিনি আরও বলেন, বর্তমানে সিটি, লাক্সারি, লাক্সারি প্লাস ও রয়েল ক্যাটাগরিতে আটটি ভিন্ন ভিন্ন রঙের আকর্ষণীয় লাগেজ বাজারে রয়েছে, তবে এ বছরের নভেম্বরে ট্রাভেলো লাগেজের পাশাপাশি ব্যাকপ্যাক বাজারে ছাড়ার পরিকল্পনা রয়েছে।

পূর্ববর্তী নিবন্ধবন্যা নিয়ে দুশ্চিন্তার কিছু নেই: প্রধানমন্ত্রী
পরবর্তী নিবন্ধএনসিসি ব্যাংকের উদ্যোক্তার শেয়ার বিক্রির ঘোষণা