২ ডলারে দেখা যাবে ওয়েস্ট ইন্ডিজে বাংলাদেশের খেলা

স্পোর্টস ডেস্ক : ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট সিরিজ শুরুর আর ৬ ঘণ্টাও বাকি নেই। এখন পর্যন্ত কোনো চ্যানেলে খেলা দেখানোর আগ্রহ দেখায়নি। তবে বিকল্প উপায়ও আছে খেলা দেখার। এ জন্য খরচ করতে হবে গাঁটের পয়সা।

বিশ্বের বিভিন্ন দেশের খেলা দেখায় আইসিসির ডিজিটাল মিডিয়া তথা আইসিসি টিভি। ওয়েস্ট ইন্ডিজে বাংলাদেশের খেলাও এর বাইরে নয়। পুরো সফরের দুটি টেস্ট ও তিনটি করে ওয়ানডে এবং টি-টোয়েন্টি দেখা যাবে মাত্র ২ ডলারে।

আইসিসির ওয়েবসাইটে গিয়ে কিংবা গুগলে আইসিসি টিভি লিখে সার্চ দিলেই চলে আসবে এটি। এরপর বাংলাদেশ অঞ্চল নির্বাচন করে নির্দিষ্ট এলাকার জিপ কোড দিয়ে রেজিষ্ট্রেশনের বিভিন্ন ধাপ পূরণ করতে হবে। ইমেইল-পাসওয়ার্ডসহ সব তথ্য দিলে আসবে টাকা দেওয়ার পদ্ধতি।

টাকা পরিশোধের জন্য অবশ্যই ক্রেডিট কার্ড থাকতে হবে। পরিশোধ করলেই পুরো সিরিজ দেখার সুযোগ চলে আসবে। হাইলাইটসসহ সিরিজের নানা কন্টেন্টও দেখা যাবে এর মাধ্যমে। এ ছাড়া স্যামসাং টিভি ও এলজি টিভির অ্যাপসের মাধ্যমেও দেখা যাবে এই প্ল্যাটফর্মে।

স্বাগতিক বোর্ডই মূলত সম্প্রচার স্বত্ব বিক্রি করে থাকে। ওয়েস্ট ইন্ডিজে এটি করছে তৃতীয় পক্ষ টোটাল স্পোর্টস মার্কেটিংয়ের (টিএসএম) মাধ্যমে। টিএসএম জানাচ্ছে, শেষ মুহূর্ত পর্যন্ত কোনো চ্যানেল আগ্রহ দেখায়নি স্বত্ব কেনার ব্যাপারে। তবে আইসিসি টিভি তাদের থেকেই স্বত্ব কিনেছে।

পূর্ববর্তী নিবন্ধবৈশ্বিক শান্তি সূচকে ৯৬তম বাংলাদেশ
পরবর্তী নিবন্ধআমাদের গৃহ সবুজায়ন কার্যক্রমের কাছ থেকে বই উপহার পেল জনতা ব্যাংক