মিডল্যান্ড ব্যাংকের ‘গ্রিন পিন’ সেবা উদ্বোধন

নিউজ ডেস্ক : মিডল্যান্ড ব্যাংক লিমিটেড (এমডিবি) দেশের ৪র্থ প্রজন্মের বেসরকারি বাণিজ্যিক ব্যাংক। ৬ ফেব্রুয়ারি গুলশানস্থ প্রধান কার্যালয়ের বোর্ড রুমে ব্যাংকের ভিসা কার্ড গ্রাহকদের জন্য ‘গ্রিন পিন’ সেবার উদ্ধোধন করা হয়।

মিডল্যান্ড ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আহসান-উজ জামান, এ উপলক্ষে ব্যাংকের চিফ ফিন্যান্সিয়াল অফিসার (সিএফও) মো. জহিরুল ইসলাম, চিফ টেকনোলজি অফিসার (সিটিও) নাজমুল হুদা সরকার, হেড অব কার্ডস মো. আবেদ-উর-রহমান এবং আইটিসিএল এর ডিরেক্টর-বিজনেস ওসমান হায়দার, চিফ টেকনোলজি অফিসার মুত্তাহিদুর রহমান এবং চিফ স্ট্রেটিজি অফিসার জুবায়ের আহমেদের উপস্থিতে এমডিবি ভিসা কার্ড গ্রাহকদের জন্য ‘গ্রিন পিন’ সেবার উদ্ধোধন করেন।

এখন, গ্রাহকরা ব্যাংকের ওয়েব সাইটের মাধ্যমে তাদের এমডিবি ভিসা ডেবিট, ক্রেডিট এবং প্রিপেইড কার্ডে পিন নম্বরটি সেট এবং রি-সেট করতে পারবেন।

অনুষ্ঠানে ব্যবস্থাপনা পরিচালক সংক্ষিপ্ত বক্তব্যে, ব্যাংকের ডিজিটালাইজড নতুন এই সংযোজনটির বাস্তবায়নের জন্য আইটিসিএল কর্তৃপক্ষকে আন্তরিক ধন্যবাদ জানান। পাশাপাশি তিনি ব্যাংকের সংশ্লিষ্ট সবাইকে অভিনন্দন জানান।

তিনি বলেন, প্রযুক্তিনির্ভর সমাধান বাস্তবায়নে মিডল্যান্ড ব্যাংক সর্বদা অগ্রণী ভূমিকা পালন করে আসছে। ব্যাংকটি তার গ্রাহকদের বিভিন্ন ধরনের ব্যাংকিং চাহিদা মেটাতে একাধিক কাস্টমাইজড সমাধান দিয়ে থাকে। ব্যাংকের প্রযুক্তিগত অগ্রগতির অধীনে ‘গ্রিন পিন’ সেবাটি ডিজিটালাইজড নতুন সংযোজনগুলির মধ্যে একটি।

অনুষ্ঠানে ব্যাংক এবং সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পূর্ববর্তী নিবন্ধআমার মন্তব্য ছিল ফখরুলকে নিয়ে, হিরো আলম নয়: ওবায়দুল কাদের
পরবর্তী নিবন্ধকরপোরেট কোম্পানির ডিম-মাংস উৎপাদন বন্ধ চায় প্রান্তিক খামারিরা