এক্সিম ব্যাংকের ২৪তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

প্রেস বিজ্ঞপ্তি : এক্সিম ব্যাংকের ২৪তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৯ জুন) এক্সিম ব্যাংকের প্রধান কার্যালয় থেকে ভার্চুয়াল প্ল্যাটফর্মের মাধ্যমে এ সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান মো. নজরুল ইসলাম মজুমদার।

২৪তম বার্ষিক সাধারণ সভায় ৩১ ডিসেম্বর ২০২২ তারিখে সমাপ্ত অর্থ বছরের আর্থিক বিবরণী, নিরীক্ষিত স্থিতিপত্র ও লাভ লোকসান হিসাব নিয়ে বিস্তারিত আলোচনা করে তা গ্রহণ করা হয় এবং উক্ত বছরের জন্য ১০ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করা হয়।

সভায় উপস্থিত ছিলেন ব্যাংকের পরিচালনা পর্ষদের সদস্য মো. নজরুল ইসলাম স্বপন, মোহাম্মদ আব্দুল্লাহ, মো. নূরুল আমিন ফারুক, অঞ্জন কুমার সাহা, স্বতন্ত্র পরিচালক মো. নাজমুস সালেহিন, ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ ফিরোজ হোসেন, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো. হুমায়ূন কবির, শাহ্ মো. আব্দুল বারী, উপব্যবস্থাপনা পরিচালক মোহা. জসিম উদ্দিন ভূঞা, মাকসুদা খানম এবং কোম্পানি সেক্রেটারি মো. মনিরুল ইসলাম।

সভাপতির বক্তব্যে মো. নজরুল ইসলাম মজুমদার বিগত বছরে ব্যাংকিং সেক্টরে নানামুখী প্রতিকুলতা থাকা সত্ত্বেও এক্সিম ব্যাংকের সাফল্যে সন্তোষ প্রকাশ করেন এবং পরিচালনা পর্ষদের কর্যক্রমকে সমর্থন করায় শেয়ারহোল্ডারবৃন্দকে ধন্যবাদ জানান।

পূর্ববর্তী নিবন্ধশাহ্জালাল ইসলামী ব্যাংকের ৭৭তম সভা অনুষ্ঠিত
পরবর্তী নিবন্ধঈদযাত্রায় লঞ্চের আগাম টিকিট বিক্রি শুরু