শিগগিরই হ্যারি পটারের পণ্য চালু করবে মিনিসো বাংলাদেশ

নিউজ ডেস্ক : বিশ্বের অন্যতম শীর্ষ স্থানীয় রিটেইল প্রতিষ্ঠান মিনিসো খুব শিগগিরই বাংলাদেশে হ্যারি পটারের পণ্য বিক্রি শুরু করতে যাচ্ছে। বর্তমান সময়ে বৈশ্বিক পর্যায়ে আইপি (ইনটেলেকচুয়াল প্রপার্টি) পণ্য নিয়ে কাজ করা সবচেয়ে জনপ্রিয় ব্রান্ড হ্যারি পটারের সঙ্গে এ নিয়ে যৌথভাবে কাজ করছে মিনিসো।

সোমবার (২২ এপ্রিল) এক বিজ্ঞপ্তিতে এ তথ‌্য জানানো হ‌য়ে‌ছে।

এতে বলা হয়, সম্প্রতি মিনিসোর গ্লোবাল ফ্র্যাঞ্চাইজির এক সভায় ঘোষণা দেওয়া হয়, ওয়ার্নার ব্রাদারের হ্যারি পটার পণ্যগুলো শিগগিরই বাংলাদেশসহ সারাবিশ্বে মিনিসোর স্টোরগুলোতে পাওয়া যাবে। চলতি বছরের শরৎ মৌসুমে বাংলাদেশের গ্রাহকদের হাতের নাগালে চলে আসবে এসব পণ্য। যদিও আইপি পণ্য সর্বদা ব্যয়বহুল কিন্তু মিনিসো গ্রাহকদের জন্য সাশ্রয়ী মূল্যে পণ্য বিক্রি করার সিদ্ধান্ত নিয়েছে। বিশ্বের শীর্ষ স্থানীয় আইপি পণ্য বিক্রেতা হয়ে ওঠার লক্ষ্যে প্রতিষ্ঠানটি এমন পরিকল্পনা গ্রহণ করেছে।‌

ডিজনি, মার্ভেল, কোকা-কোলা, পোকেমন, নারুটো, মিনিয়নস এবং আরও অনেক পণ্যের সঙ্গে যোগ হচ্ছে এক্স হ্যারি পটার পণ্য। মিনিসো জানিয়েছে, হ্যারি পটার পণ্যগুলো একটি এক্সক্লুসিভ ইভেন্টের মাধ্যমে বাংলাদেশের বাজারে ছাড়া হবে, যা গ্রাহকদের চমৎকার অভিজ্ঞতা দেবে।

পূর্ববর্তী নিবন্ধকুমিল্লায় বাসচাপায় দুই শিশুসহ নিহত ৪
পরবর্তী নিবন্ধবাংলাদেশ থেকে দক্ষ জনশক্তি নিতে চায় কিরগিজস্তান: সালমান এফ রহমান