রূপালী ব্যাংকের অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ে স্টেকহোল্ডারদের সমন্বয়ে সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক : রূপালী ব্যাংক পিএলসি’র বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (এপিএ) ২০২৩- ২০২৪ এ স্টেকহোল্ডারগণের সমন্বয়ে অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ে এক সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (০৬ জুন, ২০২৪) ব্যাংকের প্রধান কার্যালয়ের ভিজিলেন্স অ্যান্ড ইন্টেলিজেন্স বিভাগের সার্বিক নির্দেশনায় এবং খুলনা বিভাগীয় কার্যালয়ের তত্ত্বাবধানে খুলনাস্থ হোটেল ক্যাসল সালামে এ সভা হয়।
সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের প্রধান কার্যালয়ের মহাব্যবস্থাপক সালামুন নেছা। এ সময় তিনি গ্রাহকদের সাথে মতবিনিময় করেন এবং অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনার কার্যক্রম সফল করতে বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন খুলনা বিভাগীয় কার্যালয়ের মহাব্যবস্থাপকরোকনুজ্জামান। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের উপ-মহাব্যবস্থাপক ও ফোকাল পয়েন্ট কর্মকর্তা প্রবীর কুমার চক্রবর্তী, উপ-মহাব্যবস্থাপক মো. শরীফুল ইসলাম, বিলকিস আরা, মো. জাহিদুর রহমান, প্রকাশ কুমার সাহা ও মো. সেলিম উদ্দিন।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে খুলনা বিভাগীয় কার্যালয়ের আওতাধীন শাখা ব্যবস্থাপকগণ ও গ্রাহকরা উপস্থিত ছিলেন।
সভায় ব্যাংকের সেবার মান, অভিযোগের ধরণ ও প্রতিকারের পদ্ধতি নিয়ে আলোচনা হয়। এ সময় গ্রাহকগণ রূপালী ব্যাংকের সেবার মান নিয়ে সন্তুষ্টি প্রকাশ করেন।

পূর্ববর্তী নিবন্ধডিএসইতে ৪২ মাসের মধ্যে সর্বনিম্ন অবস্থানে সূচক
পরবর্তী নিবন্ধভারতে বাড়ছে পেঁয়াজের দাম