প্রিমিয়ার ব্যাংকের অর্ধবার্ষিক ব্যবসায়িক সম্মেলন

সংবাদ বিজ্ঞপ্তি : প্রিমিয়ার ব্যাংক পিএলসি’র অর্ধবার্ষিক ব্যবসায়িক সম্মেলন ঢাকা গুলশান হোটেলে অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৬ জুলাই) সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রিমিয়ার ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ডা. এইচ বি এম ইকবাল।

ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোহাম্মদ আবু জাফরের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন ব্যাংকের পরিচালনা পর্ষদের ভাইস চেয়ারম্যান মঈন ইকবাল, সদস্য পরিচালক বি এইচ হারুন এবং আব্দুস সালাম মুর্শেদী এমপিসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা।

উদ্বোধনী বক্তব্যে এইচ বি এম ইকবাল ২০২৪ সালের প্রথম অর্ধবছরের সাফল্য এবং বাংলাদেশের সর্বোচ্চ র‍্যাঙ্কিং AAA (ট্রিপল এ) অর্জনের জন্যে প্রিমিয়ার ব্যাংকের ম্যানেজমেন্ট, শাখা প্রধান এবং আঞ্চলিক প্রধানদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেন।

তিনি বলেন, প্রিমিয়ার ব্যাংকের সাফল্যের এই প্রবণতা ২০২৪ সালের দ্বিতীয় অর্ধেও ব্যাংকিং খাতে নিজেদের অবস্থানকে আরও সমৃদ্ধ করে দেশের অন্যতম সেরা ব্যাংক হিসেবে অর্থনৈতিক অগ্রগতিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

ব্যাংকের এমডি এবং সিইও মোহাম্মদ আবু জাফর ২০২৪ সালের শেষে প্রিমিয়ার ব্যাংককে দেশের অন্যতম সেরা ব্যাংকের তালিকায় আরো এগিয়ে নিতে টেকসই প্রবৃদ্ধি এবং কমপ্লায়েন্স সেবা প্রদানে সবার প্রতি আহ্বান জানান।

সম্মেলনে অংশগ্রহণকারী সকল শাখা প্রধান, আঞ্চলিক প্রধান এবং প্রধান কার্যালয়ের সকল বিভাগীয় প্রধান ২০২৪ সালের প্রথম অর্ধবছরে ব্যাংকের ব্যবসায়িক কর্মক্ষমতা পর্যালোচনা করেন এবং ২০২৪ সালের পূর্ণ লক্ষ্যমাত্রা অর্জনের উদ্দেশ্যে ব্যাংক ব্যবসায় উন্নয়নের কলাকৌশল এবং ভবিষ্যৎ কর্মপরিকল্পনার ওপর গুরুত্ব আরোপ করেন।

পূর্ববর্তী নিবন্ধজুনে মূল্যস্ফীতি কমেছে ০.১৭ শতাংশ
পরবর্তী নিবন্ধঅগ্রণী ব্যাংকে ব্যাংকিং বুনিয়াদি প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন