আইডিআরএ’র নতুন চেয়ারম্যান ড. এম আসলাম আলমকে বিআইএফ’র শুভেচ্ছা

নিজস্ব প্রতিবেদক: বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (আইডিআরএ)’র নতুন চেয়ারম্যান ড. এম আসলাম আলমকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছে মুখ্য নির্বাহীদের সংগঠন বিআইএফ। ফোরামের প্রেসিডেন্ট ও পপুলার লাইফের মুখ্য নির্বাহী বিএম ইউসুফ আলীর নেতৃত্বে বুধবার (১১ সেপ্টেম্বর) কর্তৃপক্ষের কার্যালয়ে এই শুভেচ্ছা জানানো হয়।

ফোরামের সিনিয়র সহ-সভাপতি ও এশিয়া ইন্স্যুরেন্সের সিইও মো. ইমাম শাহীন, ভারপ্রাপ্ত সেক্রেটারি জেনারেল ও জেনিথ ইসলামী লাইফের মুখ্য নির্বাহী এস এম নুরুজ্জামান, মেটলাইফ বাংলাদেশের মুখ্য নির্বাহী আলা আহমদ, ন্যাশনাল লাইফের মুখ্য নির্বাহী কাজীম উদ্দীন, চার্টার্ড লাইফের মুখ্য নির্বাহী এস এম জিয়াউল হক, প্রাইম ইসলামী লাইফের মুখ্য নির্বাহী সামছুল আলম প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।
বিজ্ঞাপন

গত ৯ সেপ্টেম্বর সরকারের সাবেক সিনিয়র সচিব ড. এম আসলাম আলমকে বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের চেয়ারম্যান পদে নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি করে অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগ। যোগদানের তারিখ থেকে পরবর্তী ৩ বছরের জন্য এই নিয়োগ দেয়া হয়। এর আগে গত ৫ সেপ্টেম্বর আইডিআরএ সাবেক চেয়ারম্যান জয়নুল বারী পদত্যাগ করেন।

পূর্ববর্তী নিবন্ধ‘বৈদেশিক মুদ্রার বিনিময় হারকে বাজারভিত্তিক করা হয়েছে’
পরবর্তী নিবন্ধলাইফ বীমার চেয়ারম্যান ও মুখ্য নির্বাহীদের সাথে আইডিআরএ’র মতবিনিময়