পদ্মা ব্যাংক-নগদের মধ্যে চুক্তি, যুক্ত হলো নতুন সেবা

নিজস্ব প্রতিবেদক : পদ্মা ব্যাংক ও ডাক বিভাগের ডিজিটাল ফাইন্যান্সিয়াল সার্ভিস নগদের মধ্যে চুক্তির আলোকে নতুন সেবা যুক্ত হয়েছে। এখন থেকে পদ্মা ব্যাংকের গ্রাহকেরা যেকোনো সময়ে নগদ ওয়ালেট থেকে লোন ও ডিপিএস-এ নিমিষেই টাকা পাঠাতে পারবেন। নিম্নতম চার্জের বিনিময়ে, পদ্মা ব্যাংকের গ্রাহকরা সহজেই নিরাপদে লেনদেনের সুবিধা উপভোগ করতে পারবেন।

সম্প্রতি পদ্মা ব্যাংকের গুলশান অফিসে উপব্যবস্থাপনা পরিচালক ও চিফ বিজনেজ অফিসার ড. মোহাম্মদ ইমতিয়াজ উদ্দিন এবং নগদের পক্ষে এক্সিকিউটিভ ডিরেক্টর মারুফুল ইসলাম ঝলক নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুত্তিতে সই করে এ সেবার উদ্বোধন করেন।

এ সময় পদ্মা ব্যাংকের পক্ষে ইভিপি ও সিওও সৈয়দ তৌহিদ হোসেন, ইভিপি ও হেড অব এসএমই মো. রিয়াজুল ইসলাম, চিফ ইনফরমেশন টেকনোলজি অফিসার মোহাম্মদ মোশাররফ হোসেন খান, হেড অব চ্যানেলস অ্যান্ড ডিজিটাল ব্যাংকিং মুহাম্মদ জাকারিয়া করিম, করপোরেট অ্যাফেয়ার্স অ্যান্ড কমিউনিকেশন্স হেড সায়ন্তনী ত্বিষা এবং নগদের পক্ষে ডিজিএম বিজনেস সেলস মো. বায়েজীদ, মো. মেহেদিসহ বিভিন্ন বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সরকারি সোনালী ব্যাংক, জনতা ব্যাংক, অগ্রণী ব্যাংক, রূপালী ব্যাংক এবং আইসিবির মূল মালিকানায় পরিচালিত চতুর্থ প্রজন্মের পদ্মা ব্যাংক লিমিটেড দেশজুড়ে ৬০টি শাখা, উপ-শাখা এবং এজেন্ট ব্যাংকিং আউটলেটের মাধ্যমে গ্রাহকদের ব্যাংকিং সেবা দিয়ে আসছে। পদ্মা ব্যাংকের সব শাখা থেকে রেমিটেন্স সেবা দেওয়া হয়।

পূর্ববর্তী নিবন্ধহজ কার্যক্রমের সঙ্গে সংশ্লিষ্ট ব্যাংক শুক্র-শনিবার খোলা
পরবর্তী নিবন্ধবেপজায় চীনা কোম্পানির ৭ কোটি ৬৪ লাখ ডলার বিনিয়োগ