মিরপুরে ইসলামী ব্যাংক হাসপাতাল অ্যান্ড কার্ডিয়াক সেন্টার উদ্বোধন

সংবাদ বিজ্ঞপ্তি : রাজধানীর মিরপুরে ইসলামী ব্যাংক হাসপাতাল অ্যান্ড কার্ডিয়াক সেন্টার উদ্বোধন করা হয়েছে। বুধবার (১৪ জুন) ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড ও ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের ভাইস চেয়ারম্যান ইউসিফ আবদুল্লাহ আল-রাজি প্রধান অতিথি হিসেবে হাসপাতালের উদ্বোধন করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের ভাইস চেয়ারম্যান ও ব্যাংক ফাউন্ডেশনের নির্বাহী কমিটির চেয়ারম্যান ডা. তানভীর আহমেদ এবং ইসলামিক ডেভেলপমেন্ট ব্যাংকের (আইডিবি) প্রতিনিধি ও ব্যাংকের পরিচালক ড. আরিফ সুলেমান।

ফাউন্ডেশনের চেয়ারম্যান প্রফেসর ডা. কাজী শহীদুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন—ফাউন্ডেশনের ভাইস চেয়ারম্যান ড. মোহাম্মদ সালেহ জহুর, সদস্য মো. কামরুল হাসান, ড. মো. ফসিউল আলম, ইসলামী ব্যাংকের অডিট কমিটির চেয়ারম্যান মোহাম্মদ সোলায়মান, ইসলামী ব্যাংকের পরিচালক মো. জয়নাল আবেদীন, ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মুহাম্মদ মুনিরুল মওলা এবং ব্যাংক ফাউন্ডেশনের ভারপ্রাপ্ত নির্বাহী পরিচালক মোহাম্মদ আলী। এছাড়াও বিশেষজ্ঞ কনসালট্যান্ট, ইসলামী ব্যাংক ও ফাউন্ডেশনের ঊর্ধ্বতন নির্বাহী ও কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

হাসপাতালটি ২৪ ঘণ্টা কার্ডিয়াক ইমার্জেন্সিসহ সব আধুনিক সুবিধায় সজ্জিত। এখানে বাংলাদেশের প্রথম কিউএফআর সুবিধাসম্বলিত অত্যাধুনিক দুটি ক্যাথ ল্যাব আছে। হাসপাতালটিতে আরও আছে—এমআইসিএস সার্জারিসম্বলিত দুটি আধুনিক কার্ডিয়াক অপারেশন থিয়েটার, থ্রি টেসলা কার্ডিয়াক এমআরআই, সিটি স্ক্যানসহ অত্যাধুনিক সুবিধাসম্বলিত সিসিইউ, আইসিইউ, সিআইসিইউ, জিএইচডিইউ এবং সিএইচডিইউ। এখানে ডায়ালাইসিস এবং গ্যাস্ট্রো এন্টারোলজির সেবাসহ ল্যাবরেটরি এবং ইমেজিংয়ের পূর্ণাঙ্গ সুবিধা আছে। হাসপাতালটিতে বর্তমানে বহির্বিভাগ চালু আছে। খুব শিগগির জনসাধারণের জন্য স্বল্প খরচে উন্নত সেবা দেওয়ার প্রত্যয়ে রোগী ভর্তি কার্যক্রম চালু হবে।

পূর্ববর্তী নিবন্ধআইআরএফ এর সভাপতি গাযী সহসভাপতি মাসুদ মিয়া ও সম্পাদক সুমন
পরবর্তী নিবন্ধমূল্যস্ফীতিকে সহনীয় মাত্রায় আনতে সময় লাগবে : আতিউর রহমান