ওয়ালটন-দেশ রূপান্তর ফুটবল বিশ্বকাপ কুইজের পুরস্কার বিতরণ

নিজস্ব প্রতিবেদক : ‘ওয়ালটন-দেশ রূপান্তর ফুটবল বিশ্বকাপ কুইজ ২০২২’ পুরস্কার তুলে দেওয়া হলো বিজয়ীদের হাতে।

রোববার (১৮ জুন) দেশ রূপান্তরের কার্যালয়ে ভারপ্রাপ্ত সম্পাদক মোস্তফা মামুন এবং ওয়ালটনের সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর মোহাম্মদ শাহজাদা সেলিম ১৮ বিজয়ীর হাতে পুরস্কার তুলে দেন।

এ সময় উপস্থিত ছিলেন দেশ রূপান্তরের ক্রীড়া সম্পাদক সাইফুর রহমান খোকন, জিএম সেলস অ্যান্ড মার্কেটিং মো. হারুনের রশীদ, হেড অব সেলস অ্যান্ড মার্কেটিং মিজানুর রহমান, এজিএম মার্কেটিং শফিকুল আলম, সার্কুলেশন বিভাগের সিনিয়র ম্যানেজার মো. আব্দুল হাকিম, হেড অব অ্যাকাউন্টস দেলোয়ার হোসেন, ম্যানেজার মার্কেটিং ওবায়দুর রহমান, প্রশাসন বিভাগের ম্যানেজার আনোয়ার হোসেন চৌধুরী ও সিনিয়র স্পোর্টস রিপোর্টার সামীউর রহমান।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন দেশ রূপান্তরের হেড অব ইভেন্টস অ্যান্ড অ্যান্ড ব্র্যান্ডিং শিমুল সালাহউদ্দিন।

অনুষ্ঠানে ওয়ালটনের সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর মোহাম্মদ শাহজাদা সেলিম বলেন, চার বছর পরপর ফুটবল বিশ্বকাপ আমাদের দরজায় কড়া নাড়ে। ফুটবল বলতেই উন্মাদনা কাজ করে। সমর্থক, দর্শকদের সেই উন্মাদনায় বাড়তি কিছু যোগ করতেই এই চেষ্টা। দেশ রূপান্তর প্রথম দিন থেকেই তাদের কার্যক্রম দিয়ে পাঠকদের মন জয় করেছে। সবকিছু বিবেচনা করেই দেশ রূপান্তরের সঙ্গে এই কুইজের আয়োজন।

ভারপ্রাপ্ত সম্পাদক মোস্তফা মামুন বলেন, বিশ্বকাপে দেশ রূপান্তরের সবচেয়ে বড় আয়োজন ছিল। সেই আয়োজনের একটা অংশ আমরা দেখে বুঝতে পারছি কী পরিমাণ সাড়া মিলেছে। ওয়ালটন সব সময়ই আমাদের সঙ্গে থাকে। বাংলাদেশের খেলাধুলায় ওয়ালটনের স্পন্সরের বিষয়টি নিয়ে মোস্তফা মামুন বলেন, ওয়ালটনের বিশেষত্ব হলো যে খেলাগুলো কেউ স্পন্সর করতে চায় না, যে খেলায় গ্ল্যামার নেই, ওয়ালটন সেখানেও স্পন্সর করে থাকে। বাণিজ্যিক বৃত্তের বাইরে ওয়ালটন যে দায়িত্ব পালন করে তা তাদের ব্যবসায়িক বৃত্তের বাইরে আলাদাভাবে পরিচিত করে। আশা করি, ওয়ালটন আমাদের সঙ্গে ভবিষ্যতেও থাকবে।

পূর্ববর্তী নিবন্ধসূচকের সঙ্গে লেনদেন বেড়েছে শেয়ারবাজারে
পরবর্তী নিবন্ধগবেষণা কার্যক্রম জোরদারে এফবিসিসিআই-ফ্যাকশন চুক্তি