রূপালী ব্যাংকের অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ে স্টেকহোল্ডারদের সমন্বয়ে সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক : রূপালী ব্যাংক পিএলসি’র বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (এপিএ) ২০২৩-২০২৪ এ স্টেকহোল্ডারগণের সমন্বয়ে অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ে এক সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৪ জুন, ২০২৪) ব্যাংকের প্রধান কার্যালয়ের ভিজিলেন্স অ্যান্ড ইন্টেলিজেন্স বিভাগের সার্বিক নির্দেশনায় এবং জোনাল অফিস ঢাকা উত্তর পশ্চিমের তত্ত্বাবধানে জোনাল অফিসের কনফারেন্স রুমে এ সভা হয় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা উত্তর বিভাগীয় কার্যালয়ের মহাব্যবস্থাপক মো. নোমান মিয়া। এ সময় তিনি গ্রাহকদের সাথে মতবিনিময়
করেন এবং অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনার কার্যক্রম সফল করতে বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন।
এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের মহাব্যবস্থাপক সালামুন নেছা ও উপ-মহাব্যবস্থাপক ও ফোকাল পয়েন্ট কর্মকর্তা প্রবীর কুমার চক্রবর্তী।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জোনাল অফিস ঢাকা উত্তর পশ্চিমের উপ মহাব্যবস্থাপক মো. মুক্তার হোসেন। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে জোনাল অফিস ঢাকা উত্তর পশ্চিমের আওতাধীন শাখা ব্যবস্থাপকগণ ও গ্রাহকরা উপস্থিত ছিলেন।
সভায় গ্রাহক – ব্যাংকার সুসম্পর্ক বজায় রাখার মাধ্যমে সকল অভিযোগ আন্তরিকভাবে নিষ্পত্তি করার বিষয়ে গুরুত্বারোপ করা হয়। গ্রাহকদের অভিযোগসমূহ আমলে নিয়ে তা প্রতিকারের ব্যবস্থা করা হয়। এছাড়াও সভায় ব্যাংকের সেবার মান, অভিযোগের ধরণ ও প্রতিকারের পদ্ধতি নিয়ে আলোচনা হয়।
এ সময় গ্রাহকগণ রূপালী ব্যাংকের সেবার মান নিয়ে সন্তুষ্টি প্রকাশ করেন।

পূর্ববর্তী নিবন্ধ১০ মাসে ১৩০ মিলিয়ন ডলার নিয়ে গেছেন বিদেশি নাগরিকরা
পরবর্তী নিবন্ধইসলামী ব্যাংকে অডিট বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত