অল্পের জন্য বেঁচে গেছেন মধুমিতা

বিনোদন ডেস্ক

ভূতনাথ মন্দিরে পূজা দিতে গিয়ে ঘটল অঘটন। সড়ক দুর্ঘটনায় অল্পের জন্য বেঁচে গেছেন মধুমিতা। দুর্ঘটনাস্থল থেকে ফেসবুক লাইভে নিজেই সেকথা জানিয়েছেন ভারতের পশ্চিমবঙ্গের এই অভিনেত্রী।

গাড়িতে চড়ে ভারতের কর্ণাটকের ওই মন্দিরে যাচ্ছিলেন মধুমিতা সরকার। পথে ঘটনা অঘটন লাইভে জানালেও বিস্তারিত তেমন কিছুই বলেননি তিনি। লাইভে তিনি বলেন, ‘ভূতনাথ মন্দিরে পূজা দিতে যাওয়ার সময় আমি ভয়াবহ ঘটনার মুখোমুখি হয়েছি। বসেছিলাম ড্রাইভারে পেছনের সিটে। একটা লরি আমার গাড়িতে খুব জোরে এসে ধাক্কা মারে। অনেক খারাপ কিছু হতে পারত, ভগবানের কৃপায় তা হয়নি। আমি একেবারে সুস্থ আছি।’ মধুমিতা আরও জানান, আজকের এই দুর্ঘটনার পরও তিনি মন্দিরে পূজা দিয়েছেন। আর ঈশ্বরকে ধন্যবাদ জানিয়েছেন, সবসময় সঙ্গে থাকার জন্য।

শৈশব থেকেই শিবের ভক্ত ছিলেন মধুমিতা। যখনই সুযোগ পান, শিবমন্দিরে পূজা দেন। এর আগে দেওঘরের বৈদ্যনাথ মন্দিরে তাকে পূজা দিতে দেখা গেছে। শুধু তাই নয়, মাঝরাতে দেওঘরের রাস্তায় দাঁড়িয়ে সোশ্যাল মিডিয়ায় নারী সুরক্ষা নিয়েও লিখেছিলেন তিনি। রাত ২টার সময় রাস্তায় নির্বিঘ্নে ঘুরে বেড়াচ্ছেন অভিনেত্রী, কেউ তাকে উত্যক্ত বা কুরুচিকর মন্তব্য করছেন না বলেও জানিয়েছিলেন তিনি।

মন্দিরে পূজা করেই মধুমিতাকে বলতে শোনা গেছে, ‘এখন রাত ২টা। এই সময়ে এমন নির্জন জায়গায় একা রাস্তায় ঘুরে বেড়াচ্ছি। কেউ কিন্তু আমার দিকে ঘুরে তাকাচ্ছে না। লোকজন আছে। পেছন থেকে গাড়িও আসছে, দেখেছেন? কেউ আমার দিকে ফিরেও তাকাচ্ছে না। এটাই তো চাই আমরা মেয়েরা।’ এরপরই মেয়েদের নাইট শিফট থেকে অব্যাহতি প্রসঙ্গে কথা বলেছিলেন এই অভিনেত্রী।

পূর্ববর্তী নিবন্ধপ্রথম ম্যাচে পয়েন্ট হারালো রোনালদোহীন আল নাসর
পরবর্তী নিবন্ধবিয়ে করে ফেললেন অদিতি-সিদ্ধার্থ, দ্বিতীয়বার