১২অক্টোবর কক্সবাজারে জেনিথ ইসলামী লাইফ ইন্স্যুরেন্স এর বার্ষিক সম্মেলন

নিজস্ব প্রতিবেদক :
বিশ্বের দীর্ঘতম সমুদ্র সৈকত কক্সবাজারে অনুষ্ঠিত হবে জেনিথ ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের বার্ষিক সম্মেলন-২০২৪।
১২অক্টোবর-২০২৪, শনিবার, বিকেল ৩.০০ ঘটিকায় কক্সবাজারে হোটেল সী প্যালেস লিঃ এর বল রুম এ সম্মেলন আয়োজন করা হবে।
জেনিথ ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের মুখ্য নির্বাহী কর্মকর্তা (সিইও) ও বাংলাদেশ ইন্স্যুরেন্স ফোরাম এর (ভারপ্রাপ্ত ক্রেটারী জেনারেল) এস এম নুরুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কোম্পানীটির শরীয়াহ বোর্ড ও সেন্ট্রাল শরীয়াহর চেয়ারম্যান, ইসলামী বিশেষজ্ঞ, জামেয়া কাসেমিয়া কামিল মাদরাসা এর প্রতিষ্ঠাতা ও মহাপরিচালক-প্রফেসর মাওলানা সাইয়্যিদ কামাল উদ্দিন জাফরী।
বার্ষিক সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জেনিথ ইসলামী লাইফের ভাইস চেয়ারম্যান এ টি এম এনায়েত উল্লাহ, বিনিয়োগ কমিটির চেয়ারম্যান মোঃ ছায়েদুর রহমান, কোম্পানীর নিরপেক্ষ পরিচালক ও নমিনেশন এন্ড মুনারেশন কমিটির চেয়ারম্যান কাজী মোঃ মোরতুজা আলী- এসিআইআই, গ্রাহক সুরক্ষা ও অভিযোগ প্রতিকার কমিটির চেয়ারম্যান কাজী ওয়ালী উদ্দীন ফয়সাল-বিজ্ঞ আইনজীবি, শরীয়াহ বোর্ড সদস্য- সাইয়্যিদ জারীর জাফরী এবং অ্যাকচুয়ারি বাংলাদেশ লিঃ এর সিইও আহ্ম্মেদ ইমরান লস্কর। সম্মেলনে সারাদেশ থেকে বাছাইকৃত কোম্পানীর প্রায় ৮শ এর অধিক
ব্যবসা সফল উন্নয়ন কর্মকর্তাসহ প্রধান কার্যালয়ের সকল বিভাগীয় প্রধান উপস্থিত থাকবেন।

বার্ষিক সম্মেলনে গ্রাহকদের বীমা দাবির চেক হস্তান্তর, প্রশিক্ষণ কর্মশালা ও যোগ্যতা অর্জনকারী উন্নয়ন কর্মকর্তাদের পুরস্কৃত করা হবে। পুরস্কার হিসেবে থাকছে ল্যাপটপ, মোবাইল ফোন, বিমান টিকেটসহ বিভিন্ন মূল্যবান জিনিসপত্র।

পূর্ববর্তী নিবন্ধরূপালী ব্যাংকে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালন
পরবর্তী নিবন্ধ৪শ কোটি টাকার ঘরে নামলো লেনদেন