বরিশালে ৪ কোটি টাকার বীমা দাবির চেক হস্তান্তর করল পপুলার লাইফ

সংবাদ বিজ্ঞপ্তি: বরিশালে পপুলার লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড মেয়াদ উত্তীর্ণ বীমা গ্রাহকের হাতে বীমা দাবির ৩ কোটি ৯৩ লাখ টাকার চেক হস্তান্তর করেছে। বুধবার (২ অক্টোবর) বরিশালে কোম্পানির নিজস্ব ভবনের সেমিনার কক্ষে ব্যবসা পর্যালোচনা ও উন্নয়ন সভা শেষে এই চেক হস্তান্তর করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পপুলার লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের মুখ্য নির্বাহী কর্মকর্তা এবং বাংলাদেশ ইন্স্যুরেন্স ফোরামের প্রেসিডেন্ট বিএম ইউসুফ আলী। তিনি ব্যবসা উন্নয়ন সভা শেষে মেয়াদ উত্তীর্ণ বীমা গ্রাহকের হাতে চেক হস্তান্তর করেন।

পপুলার লাইফের ইসলামী ডিপিএস প্রকল্পের উপ-ব্যবস্থাপনা পরিচালক খলিলুর রহমান দুলালের সভাপতিত্বে ব্যবসা পর্যালোচনা ও উন্নয়ন সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কোম্পানির অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক বিএম শওকত আলী, উর্ধ্বতন উপ-ব্যবস্থাপনা পরিচালক (ব্রাঞ্চ কন্ট্রোল) সৈয়দ মোতার হোসেন, জনপ্রিয় বীমা প্রকল্পের উপ-ব্যবস্থাপনা পরিচালক কামাল হোসেন মহসিন।

এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, আল আমিন বীমা প্রকল্পের প্রকল্প পরিচালক ও বিভাগীয় সমন্বয়কারী মাসুদ রানা মাসুম, প্রকল্প ইনচার্জ তানভীর আল আজাদ নাঈম, আল আমিন বীমা প্রকল্পের জেনারেল ম্যানেজার মিজানুর রহমান, আমজাদুল হক টুলু, প্রকল্প ইনচার্জ আবু সোহেব, নাজমুল ইসলাম, জিএম আতিকুর রহমান, ডিজিএম মাসুদ রানা প্রমুখ।

পূর্ববর্তী নিবন্ধএনসিসি ব্যাংক এর করপোরেট রিলেশনশীপ ম্যানেজারদের সভা অনুষ্ঠিত
পরবর্তী নিবন্ধমালয়েশিয়া শ্রমবাজারের সিন্ডিকেটের মূল হোতাদের বিচারের দাবি