যাত্রা শুরু করলো বসুন্ধরা টয়লেট্রিজ লিমিটেড

নিউজ ডেস্ক : আইসিসিবিতে এক অনুষ্ঠানের মাধ্যমে বসুন্ধরা টয়লেট্রিজ লিমিটেডের উদ্ধোধন করা হয়েছে। রোববার (২৫ জুন) উদ্ধোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহান তাসভীর।

তিনি বলেন, বসুন্ধরা গ্রুপ সর্বদাই দেশের উন্নয়ন ও অর্থনৈতিক সমৃদ্ধিতে কাজ করে যাচ্ছে। টয়লেট্রিজ ইন্ডাস্ট্রিতে বহুজাতিক প্রতিষ্ঠানগুলো অনেক দিন ধরেই এ দেশে সফলভাবে ব্যবসা করে আসছে, সেখানে দেশীয় প্রতিষ্ঠান হিসেবে আমরা দেশীয় পণ্য দিয়ে ভোক্তাদের মনে জায়গা করে নিতে চাই।

এতে করে অনেক লোকের কর্মসংস্থান হবে পাশাপাশি সাধারণ মানুষ সঠিক মূল্যে পণ্য ক্রয় করতে পারবেন।

তিনি আরও বলেন, টয়লেট্রিজ পণ্যগুল্য সাধারণ মানুষের প্রতিদিনের প্রয়োজনের কথা মাথায় রেখেই তৈরি করা হয়েছে এবং পণ্যের গুণগত মান নিশ্চয়তার জন্য রয়েছে অত্যাধুনিক মাইক্রো বায়োলজিক্যাল রিসার্চ ল্যাব ও দক্ষ জনশক্তি।

বসুন্ধরা টয়লেট্রিজ লিমিটেডের পক্ষ থেকে জানানো হয়েছে, হোম কেয়ার, পারসোনাল কেয়ার, হেয়ার কেয়ার ও ওরাল কেয়ার ক্যাটাগরিতে বসুন্ধরা পাওয়ার ওয়াশ ডিটারজেন্ট পাউডার, বসুন্ধরা এক্সট্রিম টয়লেট ক্লিনার, বসুন্ধরা লিট ডিশ ওয়াশ লিকুইড ও বার, বসুন্ধরা এয়ার ফ্রেশনার, বসুন্ধরা এক্সট্রিম প্ল্যান্ট ফাইবার কয়েল, বসুন্ধরা স্মাইলজি টুথপেস্ট নিয়ে এসেছে এবং সামনে আরো বিভিন্ন ধরনের পণ্য বাজারে আনার পরিকল্পনা রয়েছে।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মোস্তাফিজুর রহমান, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর বসুন্ধরা গ্রুপ, মো.মাসুদুর রহমান চিফ সেলস অফিসার, মো.কামরুল হাসান চিফ ফিনান্সিয়াল অফিসার (বিপিএমএল), মো.মাজেদুল ইসলাম কোম্পানি সেক্রেটারি সেক্টর সি, মো. আলাউদ্দিন হেড অব মার্কেটিং (বিপিএমএল), শোয়েব মাহমুদ ডেপুটি ম্যানেজার।

পূর্ববর্তী নিবন্ধবঙ্গবন্ধু ইনোভেশন গ্র্যান্ট বিজয়ী ‘স্বাস্থ্য সেবা’
পরবর্তী নিবন্ধচলতি বছর পৌনে ১১ লাখ কর্মী বিদেশে গিয়েছেন: প্রবাসী কল্যাণমন্ত্রী